মুক্তি পাচ্ছে ‘আন্ডার কনস্ট্রাকশন’

প্রথম প্রকাশঃ জানুয়ারি ১২, ২০১৬ সময়ঃ ৬:০৯ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৬:০৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

hjhসারাদেশে মুক্তি পাচ্ছে রুবাইয়াত হোসেন পরিচালিত ‘আন্ডার কনস্ট্রাকশন’ চলচ্চিত্রটি।

আগামী ২২ জানুয়ারি মুক্তি পাবে সিনেমাটি।

এ দিন রাজধানীর চারটি প্রেক্ষাগৃহে একসাথে মুক্তি পাবে চলচ্চিত্রটি। বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স, যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাস, বলাকা এবং শ্যামলীতে ছবিটি দেখতে পারবেন দর্শকরা।

‘আন্ডার কনস্ট্রাকশন’ ছবির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন রুবাইয়াত হোসেন। এ ছবিতে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী শাহানা গোস্বামী ও অভিনেতা রাহুল বোস। এছাড়াও আছেন তৌফিকুল ইসলাম ইমন।

ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী ছবি হিসেবে আগামী ১৪ জানুয়ারি জাতীয় জাদুঘর মিলনায়তনে ছবিটি দেখা যাবে। একই আয়োজনের অংশ হিসেবে কেন্দ্রীয় গণগ্রন্থাগারে ১৮ জানুয়ারি শুধু নারীদের জন্য এর একটি প্রদর্শনী হবে। পরদিন ১৯ জানুয়ারি স্টার সিনেপ্লেক্সে আমন্ত্রিত অতিথিদের জন্য থাকবে বিশেষ প্রদর্শনী। ‘আন্ডার কনস্ট্রাকশন’ রুবাইয়াত হোসেনের দ্বিতীয় চলচ্চিত্র। ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান খনা টকিজই পরিবেশনার দায়িত্ব পালন করছে। এ চলচ্চিত্রের সংগীতায়োজন করেছেন অর্ণব।

‘আন্ডার কনস্ট্রাকশন’ ছবি প্রসঙ্গে রুবাইয়াত হোসেন বলেন, ‘ব্যাতিক্রমী ভাবনার একটি গল্পসহ ছবিটির সাউন্ড ডিজাইনসহ অন্যান্য আনুষঙ্গিক বিষয়ের দিকে আমরা অনেক বেশি গুরুত্ব দিয়েছি। ছবিটি দেখার পরই তা সবাই বুঝতে পারবেন। তাই আমার অনুরোধ, সবাই হলে গিয়ে ছবিটি দেখবেন।’

প্রতিক্ষণ/এডি/এফটি

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G